শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচনে ১৫ পদে মনোনয়ন কিনেছেন ২৭ জন

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

ঐতিহ্যবাহী ‘শ্রীমঙ্গল প্রেসক্লাব’ এর কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনের মনোনয়ন পত্র কিনেছেন ২৭জন প্রার্থী।
শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী জানান-

বুধবার (১১ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ৪টা পর্যন্ত সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ ১৫ টি পদে মোট ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন। সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী ও ইসমাইল মাহমুদ, সহ-সভাপতি পদে কাওছার ইকবাল, দিপঙ্কর ভট্টাচার্য লিটন, মোহাম্মদ আব্দুর রব ও আবুল ফজল আব্দুল হাই ডন, সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, ছৈয়দ ছায়েদ আহমদ, মোঃ সাইফুল ইসলাম, যুগ্ন সম্পাদক পদে ইয়াসিন আরাফাত রবিন, এম এ রকিব ও সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ পদে মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), রুবেল আহমদ ও মিজানুর রহমান আলম, সহ সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহমেদ, আনোয়ার হোসেন জসিম, সাধারণ সদস্য পদে সনেট দেব চৌধুরী, গোলাম কিবরিয়া জুয়েল, সুলতান মাহমুদ, সৈয়দ আমিরুজ্জামান, আবুজার রহমান বাবলা, শাহাবুদ্দিন আহমদ, মোঃ শাকির আহমদ ও নুর মোহাম্মদ সাগর।

এদিকে সহ সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এ দুই পদে অন্য কোনো প্রার্থী মনোনোয়ন দাখিল করেননি। আগামী ৩০ জানুয়ারি কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে প্রেসক্লাবের ৩৮ জন সদস্য তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি দুপুরে প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী-মোহররম খান কনফারেন্স রুমে নির্বাচনের তফসিল ঘোষণা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী৷ মনোনয়নপত্র জমাদান ও বাছাই ১২ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৫ জানুয়ারি এবং ভোটগ্রহণ হবে ৩০ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল দুপুর ২টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *