শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচন: সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল

Spread the love

বিশেষ প্রতিনিধি, শেখ জুয়েল রানা || শ্রীমঙ্গল, ০৯ জানুয়ারি ২০২১ : সাংবাদিকদের পেশাগত স্বার্থ ও মর্যাদা সংরক্ষণের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি ও ইমাম হোসেন সোহেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ ৯ জানুয়ারী ২০২১ শনিবার সকাল ৯টা থেকে সকাল ১১টা পর্যন্ত ভোট গ্রহণের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ এ নির্বাচন সম্পন্ন হয়।
ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার মো: সুয়েব হোসেন চৌধুরী নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। ৩টি পদে সরাসরি ভোটে ও ১২টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন তিনি।
ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট ১২ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসমাইল মাহমুদ পান ৫ ভোট। সহসভাপতি পদে কাওছার ইকবাল ১১ ভোট পেয়ে ও দীপঙ্কর ভট্টাচার্য লিটন ১২ ভোট পেয়ে উভয়ে বিজয়ী হন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী অাতাউর রহমান কাজল পান ৫ ভোট।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হচ্ছেন সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, যুগ্ম সম্পাদক পদে প্রার্থী ইয়াসিন অারাফাত রবিন ও এম এ রকিব, কোষাধ্যক্ষ পদে সৈয়দ ছায়েদ অাহমদ, সহসম্পাদক (দপ্তর) পদে এম মুসলিম চৌধুরী, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) পদে বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে মো: মামুন অাহমদ, কার্যকরী সদস্য পদে সরফরাজ আলী বাবুল, সৈয়দ মোহাম্মদ আলী, আবুল ফজল মোহাম্মদ আব্দুল হাই ডন, সনেট দেব চৌধুরী ও মো: আব্দুর রব প্রমূখ।

নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার মো: সুয়েব হোসেন চৌধুরী সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা সহ বিজয়ীদের অভিনন্দন জানান।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর ২০২০ সোমবার দুপুর সাড়ে ১২টায় কলেজ রোডস্থ ক্লাবের কনফারেন্স হলরুমে এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার মো: সুয়েব হোসেন চৌধুরী। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম মহোদয় কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়ে এ উদ্যোগ গ্রহণ করেন তিনি।

সাংবাদিকদের পেশাগত স্বার্থ ও মর্যাদা সংরক্ষণের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি ও ইমাম হোসেন সোহেল সাধারণ সম্পাদক সহ কার্যকরী কমিটির নবনির্বাচিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান। বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি ও ইমাম হোসেন সোহেল সাধারণ সম্পাদক সহ কার্যকরী কমিটির নবনির্বাচিত সকলকে অারও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *