শ্রীমঙ্গল থানার নবাগত ওসির সঙ্গে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

Spread the love

আমিনুর রশীদ রুমান, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ::

 

 

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় নবাগত অফিসার ইনচার্জ মোঃ শামীম অর রশীদ তালুকদার এর সাথে উপজেলার আইনশৃঙ্খলা রক্ষা সহ সার্বিক বিষয়ে এক মতবিনিময় সভা আয়োজন করে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতারা।

 

 

উক্ত মতবিনিময় সভার শুরুতে সমিতির নেতৃবৃন্দের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ মোঃ শামীম অর রশীদ তালুকদার কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এবং করোনা মহামারী ক্লান্তি লগ্নে যে সকল ব্যবসায়ীরা মৃত্যুবরণ করেছেন। তাদেরকে স্মরণ করে এক মিনিটের জন্য নীরবতা পালন করা হয়।

 

 

 

বুধবার ( ৮ ই সেপ্টেম্বর) ২০২১ খ্রিঃ রাত ৯ ঘটিকায় মৌলভীবাজার রোডস্থ শ্রীমঙ্গল ব্যবসা সমিতির নিজ কার্যালয়ে সমিতির সভাপতি এ.এস.এম ইয়াহিয়া খাঁন এর সভাপতিত্বে ও সহ-সভাপতি বাবু দেবাশীষ ধর পার্থ’র সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.শামীম অর রশীদ তালুকদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।

 

 

এসময় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো.কামাল হোসেন, সহ-সভাপতি মো.কাদির খাঁন, সহ-সভাপতি মো.শামীম আহমেদ , যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জুয়েল, কোষাধ্যক্ষ মো.আব্দুল বাছিত, সম্মানিত সদস্য আমজাদ হোসেন বাচ্চু ,ব্যবসা সমিতির সাধারণ সদস্য এ.এফ.এম হিমেল,সাধারণ সদস্য এম.এ সালাম, সাংবাদিক কৃষক আব্দুল মজিদ।

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন সমিতির প্রচার সম্পাদক, মো.ফারুক মিয়া,দপ্তর সম্পাদক, বাবু সুজিত চন্দ্র শর্মা, সমিতির ,সদস্য পরিমল চন্দ্র পাল,সদস্য অজয় কুমার দাশ,সদস্য মো.শামসুল ইসলাম শামীম, সদস্য জসীম উদ্দিন,মো.নাজমুল ইসলাম প্রমুখ।

 

 

ওসি মো. শামীম অর রশীদ তালুকদার বলেন, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত আছে। শ্রীমঙ্গলে আমরা সক্রিয়ভাবে কাজ করব। শ্রীমঙ্গলের জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করতে হবে। যারা অপরাধ করছে আপনারা অপরাধী কে চিহ্নিত করে রাখবেন আমাদেরকে জানাবেন, আমরা অবশ্যই তার পদক্ষেপ নিব । সেই সাথে মাদকের বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবো। আমাদের সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *