গ্রামীন ব্যাংক শাখা ব্যবস্থাপকের ঝুলন্ত লাশ উদ্ধার

Spread the love
উত্তম কুমার পাল হিমের,নবীগঞ্জ,হবিগঞ্জ থেকেঃ
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর গ্রামীন ব্যাংক শাখা ব্যবস্থাপক শেখর কান্তি পাল (৪৫) নামের এক ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (২৬ আগষ্ট) দুপুরে নবীগঞ্জ থানা পুলিশ হলিমপুর গ্রামস্থ ভাড়াটে বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। পরে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে আত্মহত্যার কোন কারন জানা যায়নি। নিহত শেখর কান্তি পাল মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার বড়মচাল গ্রামের বাসিন্দা।
সুত্রে জানা যায়, নিহত শেখর কান্তি পাল দীর্ঘদিন ধরে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নে অবস্থানরত গ্রামীন ব্যাংকে শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।
একই ইউপির হলিমপুর গ্রামে নারায়ন দাশের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করে আসছিল। বুধবার (২৫ আগষ্ট) সন্ধ্যা ৭ টা পর্যন্ত প্রতিদিনের ন্যায় গ্রামীন ব্যাংকের কাজ শেষে ভাড়া বাসায় ফিরেন।
বৃহস্পতিবার সকালে ঘরের দরজা খোলা দেখে বাসার মালিকের স্ত্রীর সন্দেহ হলে তিনি গিয়ে শেখর কান্তি পালকে ঘরের তীরের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তার সুরচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে পুলিশে খবর দিলে নবীগঞ্জ থানার এস.আই অঞ্জন দেব ও এএসআই শিরীন আক্তারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে লাশের ছুরতহাল শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *