২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজে রূপান্তরের দাবীতে মৌলভীবাজারে সংবাদ সম্মেলন

Spread the love

শেখ জুয়েল রানা , বিশেষ প্রতিনিধি | ১৬ জুন ২০২১ : অবিলম্বে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালকে মেডিকেল কলেজে রূপান্তরের দাবিতে মৌলভীবাজারে সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আহ্বান জানিয়েছেন নাগরিক কমিটির নেতৃবৃন্দ।

বুধবার (১৬জুন ২০২১) দুপুর ১২টার দিকে প্রেসক্লাব মিলনায়তনে নাগরিক কমিটির পক্ষ থেকে এক মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়।

জেলা নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ সাহাব উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব সিনিয়র সাংবাদিক বকসী ইকবাল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার কুলাউড়া সংসদীয় আসনের সাবেক এমপি ও জেলা নাগরিক কমিটির উপদেষ্টা নবাব আলী আব্বাস খান।

সভায় উপস্থিত ছিলেন ১৪ দলীয় জোট নেতা ও জেলা জাসদ সভাপতি আব্দুল হক, নাগরিক কমিটির যুগ্ন আহ্বায়ক বিশিষ্ট সাংবাদিক ও লেখক সারওয়ার আহমদ, বিশিষ্ট লেখক ও গবেষক ব্যাংকার ড. মোঃ আবু তাহের, বাসস প্রতিনিধি ও নাগরিক কমিটির উপদেষ্টা ডাঃ সাদিক আহমদ, নাট্যকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাগরিক কমিটির উপদেষ্টা খালেদ চৌধুরী, নাগরিক কমিটির সদস্য সৈয়দ নওশের আলী খোকন, সৈয়দ আব্দুর রউফ মানিক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, জাতীয় পার্টির কুলাউড়া উপজেলার সভাপতি লুৎফুল হক, রোটারিয়ান এ এইচ এম সাহাব উদ্দিন আহমেদ, নাগরিক কমিটির সদস্য মাহমুদুর রহমান মাহমুদ, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোস্তাক আহমদ মম, সলীল শেখর দত্ত, বিশিষ্ট ব্যবসায়ী আমিন উদ্দিন বাবু, সমাজকর্মী ও মানবাধিকার সংগঠক এবং নাগরিক কমিটির সদস্য চৌধুরী মোহাম্মদ মেরাজ সহ জেলা নাগরিক কমিটির অন্যান্য সদস্যগণ।

২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালকে মেডিকেল কলেজে রূপান্তরসহ জেলার সার্বিক উন্নয়ন প্রস্তাবকে সমর্থন করেছেন ১৪ দলীয় জোটের শীর্ষ নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *