হৃদয়ে শ্রীমঙ্গল’র উদ্যোগে ৮০০ পরিবারকে ৫০ টাকা ভাড়াসহ ইফতার সামগ্রী বিতরণ

Spread the love

আমিনুর রশীদ রুমান, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন “হৃদয়ে শ্রীমঙ্গল”র উদ্যোগে উপজেলার সুবিধা বঞ্চিত কর্মহীন গরিব ও অসহায়দের মধ্যে বৃহস্পতিবার (৬ মে) সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত শ্রীমঙ্গল পৌরসভার জেলা পরিষদের হল ক্ষকে রামাদ্বান মাসের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

 

এ সময় ৮০০ শত পরিবারের লোকের মধ্যে খাদ্য সামগ্রী ও ভাড়া বাবত নগদ ৫০ টাকা করে প্রদান করা হয়।জানা জায়,জাতায়াত ভাড়া সহ এই প্রথম শ্রীমঙ্গলে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ভার্চুয়াল প্রোগ্রামের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে অংশ গ্রহণ করেন, স্থানীয় সংসদ সদস্য, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম।

সংস্থার ইউকে মুখপাত্র তালুকদার রায়হানের আলোচনায় ও কামরুল হাসান দোলনের সঞ্চালনায়,বাংলাদেশের প্রধান সমন্বয়কারী মো. মোছাব্বির আলী মুন্নার সভাপতিত্বে ও ছালেহ আহমেদ চৌধুরী এর সহযোগিতায় , হৃদয়ে শ্রীমঙ্গল ইউকে’র সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুর নুর, শ্রীমঙ্গল ৩নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, ভুনবীর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ,শ্রীমঙ্গল প্রেসক্লাবের (ক্রীড়া ও সাংস্কৃতিক) সহ-সম্পাদক মামুন আহমেদ,হৃদয়ে শ্রীমঙ্গলের সদস্য মারজান নাইম আহমেদ, রুমন আহমেদ চৌধুরী ও হৃদয়ে শ্রীমঙ্গলের নেতৃবৃন্দ প্রমুখ , এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিকবৃন্দ ও কয়েক শতাধিক সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *