স্কাউটস্ লিডার ও শিক্ষক দানিয়াল স্যার আর নেই : ওয়ার্কার্স পার্টি ও আরপি নিউজ ও বাংলাদেশ প্রতিক্ষণ সংবাদপত্র এর শোক প্রকাশ

Spread the love

প্রতিনিধি-শেখ জুয়েল রানা
মৌলভীবাজার, ২৩ জানুয়ারি ২০২০: স্কাউটস্ লিডার ও পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক স ব ম দানিয়াল স্যার আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও অারপি নিউজ।
পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক স ব ম দানিয়াল স্যারের দ্বিতীয় নামাজে জানাযা বিকেল ৫টায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। তৃতীয় নামাজে জানাযা মৌলভীবাজারের আদপাশা গ্রামে তার নিজ বাড়িতে রাত ৮টায় অনুষ্ঠিত হবে। পরে সেখানেই তাকে সমাহিত করা হবে।
এর আগে দুপুর ১১টার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় শহরের বর্ষিজুড়া এলাকায়।
মঙ্গলবার (২১ জানুয়ারি) রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় লাইফ-লাইন হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।
তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি জটিলতা ও শ্বাসকষ্টে ভুগছিলেন।
স্কাউটস্ লিডার স ব ম দানিয়াল ছিলেন ক্রীড়া অন্তপ্রাণ। ছিলেন স্কাউটস্-এর জন্য নিবেদিত। তিনি কর্মজীবনে শিক্ষকতার পাশাপাশি বাংলাদেশ স্কাউটস্-এর মৌলভীবাজার জেলা ও সিলেট অঞ্চলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। মৌলভীবাজার ক্লাবের ছিলেন নিয়মিত টেনিস খেলোয়াড়। তিনি সাদামাটা ও নির্মোহ জীবনযাপন করতে পছন্দ করেতেন।
তাঁর মৃত্যুতে মৌলভীবাজারে গভীর শোক নেমে এসেছে। ‍মৃত্যুর খবর পেয়ে ঘনিষ্ঠজন ও শুভাকাঙ্খিরা তাঁর বাড়িতে ছুটে যান। তার মৃত্যুতে সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করছেন।
স্কাউটস্ লিডার ও শিক্ষক স ব ম দানিয়াল স্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।
অাই নিউজের সম্পাদক হাসানাত কামাল স্কাউটস্ লিডার ও শিক্ষক স ব ম দানিয়াল স্যারের মৃত্যুতে ফেসবুক স্ট্যাটাসে শোক প্রকাশ করে লিখেছেন, ”স্কাউটস্ কিংবা ক্রীড়া অনুষ্ঠানে মাইকে তাঁর ছিলো দরাজ কণ্ঠ, হাঁক-ডাক…। স্কাউটস্ ও খেলাধুলার জন্য ছিলেন নিবেদিত প্রাণ।
এমন প্রাণবন্ত-উদ্যমী মানুষ আর আসবেন না।”
স্কাউটস্ লিডার ও শিক্ষক স ব ম দানিয়াল স্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।
স্কাউটস্ লিডার ও শিক্ষক স ব ম দানিয়াল স্যারের মৃত্যুতে অারও গভীর শোক প্রকাশ করেছে কমলগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ও বিএনসিসি’র ক্যাডেট এন্ড স্কাউট সৈয়দ আরমান জামী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *