সুনামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের নূরুল হুদার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

Spread the love

 

 

 

স্টাফ রিপোটারঃ
সুনামগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সম্পাদক ফজলুল হক সভাপতিত্বে ও জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদ হোসেন বাবুর সঞ্চালনায় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় রমিজ বিপনীস্থ বিকেল ৫.৩০ মিনিটে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট এর রোগমুক্তির কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করুনা সিন্ধু চৌধুরী বাবুল কৃষি সমবায় বিষয়ক সম্পাদক জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান তাহিরপুর উপজেলা পরিষদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরুল ইসলাম বজলু সিনিয়র সদস্য জেলা যুবলীগ, জুবায়ের আহমদ অপু সাধারণ সম্পাদক জেলা স্বেচ্ছাসেবকলীগ, সবুজ কান্তি দাস সদস্য জেলা যুবলীগ, সেলিনা আবেদীন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
আরো উপস্থিত ছিলেন এড. আব্দুল কাদির চৌধুরী জিলান সবাকে ছাত্রলীগ নেতা, তারেক মিয়া জেলা কৃষকলীগ নেতা, সুনু মিয়া আহবায়ক পৌর মৎস্যজীবী লীগ, রহিম আলম রানা সদস্য পৌর মৎস্যজীবী লীগ, আব্দুল মতিন সভাপতি সদর উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ, মোঃ এনামুল হক এনাম সাধারণ সম্পাদক সদর উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ ও জেলা মৎস্যজীবী লীগ, সদর উপজেলা মৎস্যজীবী লীগ এবং পৌর মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

 

 

 

 

মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম । মোনাজাতের সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল এর রোগমুক্তির কামনায় মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *