সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধসহ সমমর্যাদা প্রতিষ্ঠার দাবিতে ঢাকায় মানববন্ধন ও সমাবেশ ৬ মার্চ

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

ঢাকা, ০৫ মার্চ ২০২০: ‘সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধসহ নারী-শিশু সুরক্ষা, ধর্মীয় সংখ্যালঘু ও আদিবাসীদের সমমর্যাদা প্রতিষ্ঠার’ দাবিতে এক সমাবেশ ও মানববন্ধন আয়োজন করা হয়েছে।
৬ মার্চ ২০২০ শুক্রবার বিকাল ৩টায় জাতীয় জাদুঘরের সামনে সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে অায়োজিত মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করবেন সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি ও মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি জিয়াউদ্দিন তারেক আলী।

বক্তব্য রাখবেন জাতীয় অধ্যাপক ও বিশিষ্ট শিক্ষাবিদ ড. আনিসুজ্জামান, সম্মিলিত সামাজিক আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট নাট্যজন রামেন্দু মজুমদার, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি ও সমাজ গবেষক ডা. সারওয়ার আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. আজিজুর রহমান, বিশিষ্ট অর্থনীতিবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক এমএম আকাশ, বাংলাদেশ নারী প্রগতি সংঘের নির্বাহী পরিচালক রোকেয়া কবির, সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ; বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণি-পেশা ও সংগঠনের নেতৃবৃন্দ।
সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধসহ নারী-শিশু সুরক্ষা, ধর্মীয় সংখ্যালঘু ও আদিবাসীদের সমমর্যাদা প্রতিষ্ঠার দাবি যৌক্তিক ও সাংবিধানিক উল্লেখ করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান বলেন, স্বাধীনতার মাসে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক অাধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রাম জোরদার করতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *