সাংবাদিক ও মানবাধিকারকর্মী খন্দকার সাইফুল ইসলাম সজল এর জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

Spread the love
  • 140
    Shares

বাংলাদেশ প্রতিক্ষণ, নিজস্ব প্রতিনিধিঃ-

সাংবাদিক ও মানবাধিকারকর্মী জনাব খন্দকার সাইফুল ইসলাম সজল এর জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দেশের বেশ কিছু বড় বড় সংগঠন। তার হাত ধরেই দেশে হাজার হাজার সাংবাদিক এবং মানবাধিকার কর্মীর জন্ম হয়েছে। তিনি ভীষণভাবে কর্মী বান্ধব এবং অত্যন্ত সাদা মনের মানুষ।

 

 

সাংবাদিক ও মানবাধিকারকর্মী জনাব খন্দকার সাইফুল ইসলাম সজল কে দেশ ও বিদেশের বিভিন্ন মহল থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।
অন্যতম বৃহৎ মানবাধিকার সংগঠন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন এর অতিরিক্ত নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন খন্দকার সাইফুল ইসলাম। আসক ফাউন্ডেশন এ দেশে এবং বিদেশে সব মিলিয়ে প্রায় ৩ লক্ষ সদস্য রয়েছে। এই লকডাউনে তার জন্মদিন পালন করার জন্য দেশ এবং বিদেশ থেকে কেন্দ্রীয় ও অন্যান্য নেতৃবৃন্দ বিভিন্নভাবে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

 

 

বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত, সরকারী মিডিয়া তালিকাভুক্ত পত্রিকা ” দৈনিক সন্ধ্যাবাণী” ও “দ্য ডেইলি প্রেজেন্ট টাইমস” এর নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি অনলাইন টিভি “লিবার্টি টিভি ২৪.কম” এর এমডির দায়িত্ব পালন করছেন। বিভিন্ন সংগঠনের উপদেষ্টা ছাড়াও অসংখ্য পদপদবীর অধিকারী তিনি। তাঁর জন্মদিন উপলক্ষে তাঁর নিয়ন্ত্রিত সকল প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীগণ তাঁর প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *