সরদার বাহাদুর ইসলামের মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শোক প্রকাশ

Spread the love

বাংলাদেশ প্রতিক্ষণ সংবাদ পত্র:
শেখ জুয়েল রানা ( প্রতিনিধি )
জামালপুর, ৩০ জানুয়ারি ২০২০: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির,সরদার বাহরুল ইসলাম ৩০ জানুয়ারি রোজ বৃহঃবার সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে মৃত্যু বরন করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালের সময় উনার বয়স ছিলো ৬৫ বছর। ক্যান্সার জনিত কারনে তিনি মৃত্যু বরন করেন। সরদার বাহরুল ইসলাম রাজনিতির সাথে অঙ্গাআঙ্গি ভাবে সম্পৃক্ত হন ১৯৭২ সালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাথে। তিনি ছিলেন জালাপুর ইউনিয়ন শাখার সভাপতি।
বিদ্রোহী আন্দোলন জীবনের বহু আন্দোলনের সাথে তিনি আপোষ করেননি ত্যাগী নেতা হিসাবে এলাকাবাসী উনাকে উপাধি দিতেন। আন্দোলন এর কিছু প্রমানিত বিষয় যেমন,সন্ত্রাস বিরোধী ও জলাবদ্ধতা আন্দোলন করেন ১৯৮৪/৮৫ সালে। ১৯৮০ সালে জাতীয় কৃষক সমবায় সমিতির সদস্য হন। পরবর্তীতে জাতীয় কৃষক সমিতির সদস্য হন। ১৯৯৫/৯৬ সালে কপোতাক্ষ বাঁচাও আন্দোলন করেন। ২০১৯ সালে প্রথম জালালপুর ইউনিয়নের সভাপতি নির্বাচিত হন। পরবর্তী নির্বাচনের মাধ্যমে আবার ও জনগন সভাপতিত্বে দ্বায়িত্বে উনাকে নির্বাচিত করেন। মৃত্যু কালে তিনি ১ ছেলে ২ মেয়ে উওরাধিকারী রেখে যান। সরদার বাহরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য,বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
আার ও গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *