শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা

Spread the love

শেখ জুয়েল রানা ( প্রতিনিধি)
শ্রীমঙ্গল, ২৯ জানুয়ারি ২০২০: শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
কলেজের ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মচারী ও শুভাকাঙ্ক্ষী সকলেই প্রফেসর আবুল কালাম আজাদকে শুভেচ্ছা জানিয়েছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, উপাধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ মহসীন, শিক্ষক পরিষদের সম্পাদক ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক সুদর্শন শীল, শারমিন চৌধুরী প্রমূখ। শিক্ষক পরিষদ, ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীবৃন্দের উদ্যোগে অালাদাভাবে এ সংবর্ধনা অনুষ্ঠানের অায়োজন করা হয়।
প্রফেসর আবুল কালাম আজাদ ৮ম ব্যাচের বিসিএস কর্মকর্তা। তিনি ২০০৬ সালের ৭ আগস্ট হতে ২০১৭ সালের ২৩ আগস্ট পর্যন্ত শ্রীমঙ্গল সরকারি কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। ২৩ আগস্ট ২০১৭ হতে ২৮ জানুয়ারি ২০২০ পর্যন্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।
অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণের পর তিনি যেসকল কার্যক্রম সকলের সহযোগিতায় সম্পন্ন করেছেন শিওর ক্যাশ প্রবর্তন, কলেজের নতুন গেইট তৈরি,ক্যম্পাসে সিসি ক্যামেরা স্থাপন,শ্রেণিকক্ষে ডিজিটাল ঘন্টা স্থাপন, শ্রেণিকক্ষে আইপিএসের সাহায্যে বিদ্যুৎ সরবরাহ, সর্বোচ্চ মাল্টিমিডিয়া ক্লাশরুম স্থাপন, উচ্চমাধ্যমিক শাখায় আসন বৃদ্ধি, নতুন বিষয়ে অনার্স চালু, নতুন সাইকেল গ্যারেজ নির্মাণ, ইন-হাউজ ট্রেনিং সেন্টার স্থাপন, পাঠকক্ষ ও লাইব্রেরি বর্ধিতকরণ, ক্যাম্পাসে পর্যাপ্ত বৃক্ষরোপণ, বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া প্রতিযোগিতা কর্মসূচি ইত্যাদি।
শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের বদলিজনিত বিদায় উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
প্রফেসর আবুল কালাম আজাদের বদলিজনিত বিদায় উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *