শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব’র মৃত্যুতে কালাপুর ইউপি চেয়ারম্যান’র শোক

Spread the love

আমিনুর রশীদ রুমান, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রনধীর কুমার দেব এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মুজিবুর রহমান মুজুল।

আজ এক শোকবার্তায় বলেন, এক নাগাড়ে তিনবার শ্রীমঙ্গল উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান গণমানুষের নেতা রনধীর কুমার দেব তৃণমুলে থেকে মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

জনপ্রিয়তার কারণে এর পূর্বে তিনি বারে বারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুতে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ ও শ্রীমঙ্গলবাসীর অপূরণীয় ক্ষতি হয়ে গেলো।

জনসেবার কারণে তিনি উপজেলা বাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন। শোকবার্তায় চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য রনধীর কুমার দেব গতকাল দুপুর ১.৪০ টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আমরা তাঁর বিদেহী আত্মার মঙ্গল কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *