শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে নৌকার মাঝি হচ্ছেন। * শেয়ার দিয়ে সবাইকে পড়তে সুযোগ দিন

Spread the love

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে নৌকা এর মাঝি হচ্ছেন কে? এই নিয়ে উপজেলার আনাচে-কানাচে চলছে আলোচনা সমালোচনার ঝড়।

 

 

 

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলের কাছে আবেদন করেছেন ১০ জন প্রার্থী।

 

তারা হলেন- শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, কোষাধ্যক্ষ ভানুলাল রায়, দফতর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ, সদস্য আবু শহীদ আবদুল্লাহ, সদস্য মো. আছকির মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি আফজল হক, জাতীয় শ্রমিক লীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমসাগর হাজরা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন।

 

গত রবিবার এ ১০ প্রার্থীকে নিয়ে এক জরুরি সভায় বসে উপজেলা আওয়ামী লীগ। শহরের ডাকবাংলো সড়কে জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত এ সভায় একক প্রার্থী নির্ধারণ করতে সম্ভব না হওয়ায় নৌকা প্রত্যাশী ১০ প্রার্থীর নাম জেলা কমিটিতে প্রেরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেবাংশু সেন বলেন, সভায় একক প্রার্থী নির্ধারণ করা সম্ভব হয়নি।

 

তাই উপজেলা থেকে ১০ প্রার্থীর নাম জেলায় পাঠানো হয়েছে। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বলেন, শ্রীমঙ্গল থেকে আমরা ১০ জনের নামের তালিকা পেয়েছি। এ তালিকাটি আমরা কেন্দ্রে পাঠিয়ে দেব। কেন্দ্র থেকে দলীয় প্রার্থী চূড়ান্ত করে নাম ঘোষণা করা হবে।

 

 

 

উল্লেখ্য, গত ২১ মে উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেবের মৃত্যুতে এই উপজেলার চেয়ারম্যান পদটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর এ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *