শ্রীমঙ্গলে ৩০০ দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে

Spread the love

নিজস্ব প্রতিবেদন ঃ শ্রীমঙ্গলে বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন অসহায় ৩ শত দরিদ্র মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উদযাপনের জন্য ঈদ উপহার বিতরণ করা হয়।

সোমবার (১০ই মে) ২০২১ খ্রিঃ বিকেল ৪ ঘটিকার সময় শ্রীমঙ্গল উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামের হল কক্ষে করোনা পরিস্থিতি সময় কালীন স্বাস্থ্যবিধি মেনে ৩০০ হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরন হয়েছে ।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, চাঁদতারা বয়েজ এন্ড গার্লস ক্লাবের প্রধান উপদেষ্টা এ.এফ.এম সুমেল, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন ও শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি, সাইদুর রহমান সুজাত এর আয়োজনে অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয় ।

উক্ত অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটনের সঞ্চালনায় ও শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, চাঁদতারা বয়েজ এন্ড গার্লস ক্লাবের প্রধান উপদেষ্টা এ.এফ.এম সুমেল এবং শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি, সাইদুর রহমান সুজাত এর সহযোগিতায়, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবু শহীদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু কাওছার লাভলু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহফুজ হিমেল প্রমুখ।

অনুষ্ঠানের আয়োজনকারী শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, চাঁদতারা বয়েজ এন্ড গার্লস ক্লাবের প্রধান উপদেষ্টা এ.এফ.এম সুমেল, ছাত্রলীগ নেতাদের প্রশংসা জানিয়ে বলেন, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজুদেব রিটন ও শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি,সাইদুর রহমান সুজাত তাদের সহযোগিতার মাধ্যমে শ্রীমঙ্গলে অসহায় দরিদ্রদের পাশে কাজ করে যাচ্ছি, করোনার সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন অসহায় হয়ে পড়া দরিদ্রদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তাদের মুখে হাসি ফুটানোর জন্য ঈদ উপহার প্রদান করে আমরা আনন্দিত। আমরা যেন সব সময় অসহায় দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারি এবং ছাত্রলীগের নেতা,কর্মীদেরকে নিয়ে এইভাবেই মানুষদের পাশে দাড়াতে পারি। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য আপ্রাণ চেষ্টা করবো।

এসময় অনুষ্ঠানে তিন শতাধিক পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গিসহ সেমাই বিতরন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানের সভাপতি, প্রবীণ রাজনীতিবীদ আলহাজ্ব মো. আবু শহীদ আব্দুল্লাহ বলেন, বিশ্ব মহামারি করোনা প্রাদুর্ভাবে সারাবিশ্বের মতো আমাদের দেশেও এর সংক্রমন ছড়িয়েছে । যে কারণে সারা দেশ গত এক বছরের অধিক সময় ধরে আমরা করোনা সংক্রমন রোধে লকডাউন পালন করছি। জাতীর জনক “বঙ্গবন্ধু”র সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারনে আমরা এ মহামারি করোনা প্রকোপ মোকাবিলা করে আসছি । অন্যন্য দেশ করোনার টিকা পাবার পূর্বেই আমরা টিকা দিতে পেরেছি । লকডাউনে থাকা অবস্থায় সাধারণ মানুষের কথা চিন্তা করে তিনি বিভিন্ন প্রনোদনা সহায়তা প্রদান করে যাচ্ছেন। যার সুফল সবাই ভোগ করছেন। এক্ষেত্রে আমরা শুধু উনার দিকে চেয়ে থাকলে চলবেনা। জননেত্রীর নির্দেশ মেনে সবাইকে সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। যার যার অবস্থান থেকে অসহায়, গরীব মেহনতি মানুষের পাশে দাঁড়াতে হবে। আজ সুমেল,রাজু ও সুজাত সাধারণ মানুষের মাঝে যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে এজন্য, তাদের ধন্যবাদ জানাচ্ছি । পাশাপাশি শ্রীমঙ্গলের অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দদের গরীব অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *