শ্রীমঙ্গলে ২০০ মহিলা ভিক্ষুকদের মাঝে মোরগ বিতরণ

Spread the love
  • 77
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে মহিলা ভিক্ষুকদের মাঝে ২০০ মুরগী বিতরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, চাঁদতারা বয়েজ এন্ড গার্লস ক্লাবের প্রধান উপদেষ্টা এ.এফ.এম সুমেল,শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন ও শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি, সাইদুর রহমান সুজাত এর আয়োজনে।
বুধবার (১২ই মে) ২০২১ খ্রিঃ বিকেল ৪ ঘটিকার সময় উপজেলার কলেজ রোড,হবিগঞ্জ রোড,মৌলভীবাজার রোডের এলাকায় অবস্থিত কোলানি গুলোতে ২০০ মোরগ অসহায় দরিদ্র মহিলা ভিক্ষুকদের মাঝে তাদের আহারের জন্য বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত থেকে ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে মহিলা ভিক্ষকদেরকে মোরগ বিতরন করেন শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, চাঁদতারা বয়েজ এন্ড গার্লস ক্লাবের প্রধান উপদেষ্টা এ.এফ.এম সুমেল, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন, শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি, সাইদুর রহমান সুজাত এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ মো.নাজমুল ইসলাম, নেতা নেওয়াজ রেদুওয়ান, সুলতান খান মাহিদ, সৌম্য চৌধুরী অর্ণব ,লিংকন চৌধুরী প্রমুখ।

ছাত্রলীগের নেতাদের এই কার্যক্রমের প্রশংসা করে  এলাকাবাসীরা জানান “একদিকে লকডাউন, আবার রমজান মাস। নিত্যদিনের কাজকর্ম বন্ধ রয়েছে। দুবেলা খাবার জোগাড় করতে ও হিমশিম খাচ্ছি। এমন সময়ে ছাত্রলীগের নেতাদের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। রমজান মাসে ও পবিত্র ঈদ উপলক্ষে তাদের এই মহতি কার্যক্রম আল্লাহ্তালা কবুল করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *