শ্রীমঙ্গলে ১৫০ টাকার আদা ২৫০ টাকায় বিক্রির দায়ে প্রাণ গোপাল বাণিজ্যালয়কে ২০ হাজার টাকা জরিমানা

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

শ্রীমঙ্গল, ২৬ এপ্রিল ২০২০: শ্রীমঙ্গলে সেন্ট্রাল রোডস্থ পাইকারি ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স প্রাণ গোপাল বাণিজ্যালয়কে ১৫০ টাকার আদা ২৫০ টাকায় বিক্রয় করার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।
২৬ এপ্রিল রবিবার দুপুরে র‍্যাব-৯ এর গোয়েন্দা সূত্রের ভিত্তিতে অভিযানটি পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল আমিন হোসেন।
র‍্যাব -৯ এর কমান্ডার মো: আনোয়ার হোসেনের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস দলের উপস্থিতিতে ভোক্তা অধিকার অধিদপ্তরের এ অভিযান পরিচালিত হয়।
ঘটনাস্থলে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া ও সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেনের উপস্থিতিতে আশপাশের ব্যবসায়ীদের উদ্দেশ্যে র‍্যাব-৯ এর কমান্ডার মো: আনোয়ার হোসেন বলেন, “দেশের এই ক্রান্তিলগ্নে ব্যবসায়ীদের আরও সহনশীল আচরণ করা উচিত। ব্যবসায়ীদের অনেক সুযোগ আছে ন্যায্যমূল্য ঠিক রেখে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর। অতিরিক্ত দামে পণ্য বিক্রি করা মোটেও ঠিক না এবং এটা কেউ সহ্য করবে না।”
র‍্যাব -৯ এর কমান্ডার মো: আনোয়ার হোসেনের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস দলের উপস্থিতিতে ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সহায়তায় ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক পরিচালিত অভিযান ও ভ্রাম্যমাণ আদালতকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *