শ্রীমঙ্গলে ১২ কেজি গাঁজা উদ্ধার’ আটক-২

Spread the love

আব্দুস শুকুর,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। এঘটনায় মাদক পরিবহনের দায়ে একটি সিএনজি অটোরিক্সাসহ ২ ব্যক্তিকে আটক করা হয়।
আটককৃতরা হলো সুনামগঞ্জ জেলার ছাতক থানার পীরপুর দক্ষিণ পাড়া গ্রামের আনকার আলীর পুত্র জুয়েল আহমেদ (২১) ও একই এলাকার বড় বাড়ীর মকদ্দুস আলীর পুত্র সিএনজি অটো ড্রাইভার জমির আলী (৩২) বলে জানা গেছে।


পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ন কবিরের নেতৃত্বে পুলিশ ফোর্স মঙ্গলবার (১৫ জুন) ভোর ৫টায় উপজেলার সাতগাঁও ইউনিয়নের লছনা বাজারে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়।
এ ঘটনায় দুপুরে থানা চত্তরে এক প্রেস ব্রিফিং এ এসপি সার্কেল (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) মো. শহিদুল হক মুন্সী বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকগুলো হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মনতলা সীমান্ত এলাকা থেকে সিলেটে পরিবহনের চেষ্টা করার কথা জানা যায়।

পুলিশ গোপন সংবাদ পেয়ে ভোরে ওঁৎ পেতে সিএনজি অটোরিক্সাটি আটক করে। পরে তল্লাসী করে তিনটি পোটলায় কসটেপ দিয়ে মোড়ানো ১২ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় সিএনজি চালক জমির আলী ও জুয়েল আহমেদকে আটক করা হয়। আটক গাঁজার বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা বলে জানান। এর আগে গত ৬ জুন উপজেলার সিন্দুরখান সীমান্ত এলাকা থেকে ৪শ’ ২পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে আটক করা হয় বলে ব্রিফিং এ জানানো হয়।
শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, আকটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *