শ্রীমঙ্গলে লেডিস জিম সেন্টার শুভ উদ্বোধন। “বাংলাদেশ প্রতিক্ষণ”

Spread the love

আমিনুর রশীদ রুমান, শ্রীমঙ্গল প্রতিনিধি(বাংলাদেশ প্রতিক্ষণ)

মৌলভীবাজারের শ্রীমঙ্গল আর.কে মিশন রোড আলিপ চাঁদ মার্কেট চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ‘ লেডিস জিম সেন্টার ’ নামে একটি অত্যাধুনিক জিম সেন্টার এর শুভ উদ্বোধন করা হয়।


১৮ জুলাই ২০২১ ইং রবিবার। ফিতা ও কেক কেটে উক্ত প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন শ্রীমঙ্গল ব্যবসা সমিতির সাধারণ সম্পাদক জনাবো. কামাল হোসেন, মিথিলা সরকার স্বত্ত্বাধিকারী সহ এ সময় শ্রীমঙ্গল নগরীর বিভিন্ন শ্রেণীর নারী উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন নগরীর নামকরা ট্রেইনার দ্বারা প্রশিক্ষণপ্রাপ্ত প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মিথিলা সরকার বলেন, শ্রীমঙ্গল নগরীতে অনেক লেডিস জিম ও ইগোগা সেন্টার আছে কিন্তু নেই আধুনিক যন্ত্রপাতি, ট্রেনিং প্রাপ্ত অভিজ্ঞ ট্রেইনার ও সুন্দর পরিবেশ, তাই ব্যায়ামের ক্ষেত্রে নারীদের নানা ধরনের জটিলতা দেখা দেয়, আমরা এই সব বিষয় মাথায় রেখে সব ধরনের সুযোগ সুবিধা সম্পন্ন জিম সেন্টারটি চালু করেছি। আমি মনে করি, মেয়েদের কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে আমাদের নিরাপত্তা নিশ্চিত করা, কাজের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আমাদের সংসদ সদস্য মহোদয়, মেয়র , জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিশেষভাবে নজর দিতে হবে।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত অতিথি হিসেবে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, বাংলাদেশ প্রতিক্ষণ পত্রিকার বার্তা সম্পাদক, মানবাধিকার কর্মী সাংবাদিক মো. আমজাদ হোসেন বাচ্চু, শ্রীমঙ্গল সেচ্ছাসেবক লীগের শ্রীমঙ্গল উপজেলা শাখার যুগ্ম আহবায়ক এ,এফ,এম,এম হিমেল, দৈনিক সন্ধাবাণী পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি,মানবাধিকার কর্মী আমিনুর রশীদ রুমান,ছাত্রলীগ কর্মী পাপ্পু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *