শ্রীমঙ্গলে লকডাউনের ৫ম দিনে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা আদায়- বাংলাদেশ প্রতিক্ষণ

Spread the love

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি- বাংলাদেশ প্রতিক্ষণ

বিধি নিষেধের ৫ম দিনে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে ছিল প্রশাসন। যারা সড়কে বেরিয়েছেন তাদের মুখোমুখি হতে হচ্ছে পুলিশের জিজ্ঞাসাবাদ ও ভ্রাম্যমান আদালতে।

মঙ্গলবার (২৭জুলাই) সকাল ১০টা হইতে বিকাল ৩টা পর্যন্ত পৌর শহর সহ উপজেলার বিভিন্ন স্থানে
ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালিত হয়েছে। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দীন।

Bangladesh Protikhon বাংলাদেশ প্রতিক্ষণ
Bangladesh Protikhon বাংলাদেশ প্রতিক্ষণ

তবে বিধিনিষেধ মানাতে শহরের প্রবেশমুখে আগের মতোই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চেকপোস্ট রয়েছে।
শহরের বিভিন্ন পয়েন্টে সকাল থেকেই দায়িত্ব পালন করছেন বাংলাদেশ সেনা বাহিনী ও শ্রীমঙ্গল থানা পুলিশ ও হাইওযে পুলিশ।
শহরের চৌমুহনায় ট্রাফিক বিভাগের টিআই অমিতাভ শেখর চৌধুরীর ও সার্জেন্ট জসিম উদ্দিন এর নেতৃত্বে ট্রাফিক সদস্যরা যান ও জন চলাচল নিযন্ত্রণে কাজ করছেন। জরুরি প্রয়োজনে যারা সড়কে বেরিয়েছেন তাদের মুখোমুখি হতে হচ্ছে পুলিশের জিজ্ঞাসাবাদে ও ভ্রাম্যমান আদালতে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দীন বলেন,সরকার ঘোষিত কঠোর লকডাউনের পঞ্চমদিনে ৭টি মামলায় ৫ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
তিনি আরো বলেন, সারা দেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাজারের আসা লোকজনদের প্রতি উনি অনুরোধ জানান সবাই যেন মাক্স পরে বাজারে আসে। মাস্ক অবশ্যই পড়তে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।কেউ মাস্ক ছাড়া বাইরে বের হলে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার নির্দেশনা দেন।

বাংলাদেশ প্রতিক্ষণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *