শ্রীমঙ্গলে দেহ বিহীন মাথার খুলি উদ্ধার

Spread the love

বাংলাদেশ প্রতিক্ষণ স্টাফ রিপোর্টার :

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে দেহবিহীন মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে অজ্ঞাত খন্ডিত দেহের মাথাবিহীন সেই নারীর মাথার খুলি এটি।বৃহস্পতিবার (৮ জুলাই) উপজেলার সাইফ চা বাগান থেকে পুলিশ ওই মাথার খুলি উদ্ধার করে।
এর আগে গত ২১ জুন উপজেলার মির্জাপুর ইউনিয়নের ১ নং মির্জাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ পাচাউন (যাত্রাপাশা) গ্রামের জনৈক মাখন দেবের কচুক্ষেত থেকে অজ্ঞাতনামা এক মানবদেহের একটি পায়ের অংশ এবং হাতের দুটি অংশ একটি একই গ্রামের গৌরাঙ্গ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচে এবং অপরটি গৌরাঙ্গ দেবের ভাই দুর্গেশ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে উদ্ধার করা হয়। পরের দিন ২২ জুন ১ নং মির্জাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ পাচাউন (যাত্রাপাশা) গ্রামের জনৈক মাখন দেবের কচুক্ষেত থেকে অজ্ঞাতনামা এক মানবদেহের একটি পায়ের অংশ এবং হাতের দুটি অংশ একটি একই গ্রামের গৌরাঙ্গ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচে এবং অপরটি গৌরাঙ্গ দেবের ভাই দুর্গেশ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে উদ্ধার করা হয়। তবে খুন হওয়া অজ্ঞাত ওই নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি।
পুলিশ সূত্রে জানা যায়, শ্রমিকরা চা পাতা তুলতে গিয়ে মাথার একটি খুলি দেখতে পায়। পরে খরব দি্লে পুলিশ গিয়ে ওই খুলি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক বলেন, খন্ডিত দেহ উদ্ধার এর পর বিভিন্ন থানায় আমরা ওয়ারলেস বার্তা পাঠিয়ে ছিলাম অধ্যবধি পর্যন্ত এর রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছি বৃহস্পতিবারে আমরা একটি দেহ বিহীন খুলি উদ্ধার করে থানায় এনেছি। এর আগে মাথা ছাড়া দেহ, কাটা দুই হাত ও এক পা উদ্ধার করা হয়েছিল। ধারণা করা হচ্ছে এই খুলিটি সেই খন্ডিত দেহেরই একটা অংশ, তবে ডিএনএ পরীক্ষা ছাড়া নিশ্চিত করা যাচ্ছে না। উদ্ধার হওয়া বিভিন্ন অংশের ডিএনএ প্রফাইল পিকচার করা হয়েছে নিরীক্ষার পরই নিশ্চিত হওয়া যাবে অপরদিকে এর রহস্য উদঘাটনে আমরা সক্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *