শ্রীমঙ্গলে চোরাইকৃত ২টি মোটরসাইকেলসহ আটক -১।”বাংলাদেশ প্রতিক্ষণ”

Spread the love

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি(বাংলাদেশ প্রতিক্ষণ):

শ্রীমঙ্গলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে চোরাইকৃত দুইটি মোটরসাইকেলসহ মো. আব্দুল কায়েদ (২৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে। এ সময় তল্লাশি করে তার বাসা থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গতকাল রাতে উপজেলার দক্ষিণ ভাড়াউড়ার জেটি রোডস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল কায়েদ শ্রীমঙ্গল উপজেলার জেটি রোডের মো. তুতা মিয়ার ছেলে।
খোঁজ নিয়ে জানা যায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেকের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির এবং এসআই দুর্জয় সরকার এই অভিযান পরিচালনা করেন।
মামলার এজাহারে বলা হয় গত ৮ জুলাই রাত আনুমানিক ৮ টার দিকে উপজেলার শাহীবাগ এলাকার আলীয়া মাদ্রাসার পিছনে জনৈক সেলিম মিয়ার বাসার সামনে থেকে ১২৫ সিসি ডিসকভারি কালো রংয়ের মোটরসাইকেল চুরি হয়। এরপর রাতে সাইকেলের মালিক দেলোয়ার হোসেন থানায় একটি অভিযোগ দায়ের করেন।
শ্রীমঙ্গল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, আমরা ওসি স্যারের নির্দেশে গতকাল রাতে উপজেলার জেটি রোডে অভিযান পরিচালনা করে দুটি মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করি। গ্রেফতার আব্দুল কায়েদ এর নামে মামলা রুজু পূর্বক মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *