শ্রীমঙ্গলে কোন প্রকার চার্জ ছাড়াই ফোন করার সাথে সাথে সেবা নিয়ে পৌছে যাবে ছাত্রলীগ

Spread the love
 মোঃ আমজাদ হোসেন বাচ্চু:
শ্রীমঙ্গলে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এবং মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের উদ্যোগে হ্যালো ছাত্রলীগ বলছি”নামে একটি আলাদা সংগঠন করা হয়েছে।
করোনা ভাইরাসের দূরপ্রভাব ও আপদকালীন সময়ে মানুষকে ঘর থেকে বের হয়ে আসতে হবেনা মানুষ তার প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ অন্যান্য যেকোনো কিছু এই সংগঠনের হটলাইনে ফোন দিলেই তারা বাড়ি বাড়ি নিয়ে পৌছে যাবে।
জানা যায় ১০ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী পুরো শহর জুড়ে মাইকিং করে সবাইকে অবগত করছেন। হ্যালো ছাত্রলীগ বলছি সংগঠনটির নেতৃবৃন্দ বলছেন প্রথম ধাপে তারা শ্রীমঙ্গল পৌরসভার ৯টি ওয়ার্ডে কাজ করবে।
পর্যায়ক্রমে তারা ইউনিয়ন পর্যায়ে কাজ করবে বলেও জানায়। এ বিষয়ে জানতে চাইলে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ইতিমধ্যে সারা দেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। তার অংশ হিসেবে আমরা ব্যতিক্রমধর্মী উদ্যোগটি হাতে নিয়েছি। জাতির এই ক্লান্তিলগ্নে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে এবং মানুষকে ঘরে থাকাই পারে এই করোনাভাইরাস থেকে বাঁচাতে। তাই মানুষ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী কেনার জন্য যেন বাজারে আসতে না হয় মানুষকে ঘরে রাখতেই আমরা এই উদ্যোগ হাতে নিয়েছি। তাছাড়া আমাদের হটলাইন নাম্বার দেয়া আছে ফোন করলে আমরা পৌরসভার নয়টি ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে পৌঁছে যাব।
তিনি আরো জানান শুধুমাত্র পণ্যের মূল্য ছাড়া অতিরিক্ত কোন চার্জ নেয়া হবে না স্বেচ্ছাশ্রমের মাধ্যমে আমরা কাজটি করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *