শ্রীমঙ্গলে কায়ী কন্টিনেন্টাল রেস্টুরেন্ট শুভ উদ্বোধন

Spread the love

আব্দুস শুকুর , শ্রীমঙ্গল ( মৌলভীবাজার ) : 

পর্যটন নগরী শ্রীমঙ্গলে শুভ উদ্বোধন হলো অত্যাধুনিক মানসম্মত হালাল খাবারের বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান কায়ী কন্টিনেন্টাল রেস্টুরেন্ট। বৃহস্পতিবার ১৭ জুন বাদ মাগরিব উপজেলার রাধানগর এলাকায় ইস্পাহানি জেরিন পয়েন্টে এই রেষ্টুরেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনের শুরুতে কোরআন তেলাওয়াত মিলাদ মাহফিল ও মোনাজাত করা হয়। চায়ের রাজধানী খ্যাত পর্যটন নগরী শ্রীমঙ্গলে রেস্টুরেন্ট নতুন মাত্রা যোগ করবে বলে আশা প্রকাশ করেছেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শীতাতাপ নিয়ন্ত্রিত রেষ্টুরেন্টটিতে বিশেষ নিরাপত্তার জন্য রয়েছে সিসিটিভি ক্যামেরার ।

প্রতিষ্ঠানটির কর্ণধার সার্ভেয়ার হাজী সৈয়দ নেছার আহমেদ জানান, শ্রীমঙ্গলে ঘুরতে আসা পর্যটকদের একশভাগ হালাল ও রুচিসম্মত খাবার পরিবেশনের জন্য প্রতিষ্ঠানটি খোলা হয়েছে। তিনি বলেন, হোটেলে আসা কাস্টমারদের সেবায় সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করা হবে। এখানে অগ্রাধিকার দেওয়া হবে স্বাস্থ্যসম্মত খাবার ও পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে। এই রেস্টুরেন্টে সম্মানিত কোন কাস্টমার একবার আসার পর তারা যেন বার বার আসে সেদিকে খেয়াল রেখে সার্ভিস দেওয়া হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন, শ্রীমঙ্গল দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, প্রথমআলো’র শিমুল তরফদার, দৈনিক প্রতিদিনের সংবাদ এর আব্দুস শুকুর, ব্যবসায়ী সমিতির সদস্য ও সাংবাদিক আমজাদ হোসেন বাচ্চুসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *