শ্রীমঙ্গলে এস.এস.সি ব্যাচ ২০২০ এর উদ্যােগে ঈদ উপহার সমগ্রী বিতরণ

Spread the love

আমিনুর রশীদ রুমান শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান মাসে করোনা পরিস্থিতির এই ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের হাতে ঈদ উপহার তুলে দিয়েছে দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল এন্ড কলেজ এর “এস.এস.সি ব্যাচ ২০২০।

শ্রীমঙ্গলে দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল এন্ড কলেজ “এস.এস.সি ব্যাচ ২০২০ এর উদ্যােগে ৫০ টি পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

“ছোট ছোট বালুকণা,বিন্দু বিন্দু জল,
গড়ে তোলে মহাদেশ, সাগর অতল”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল এন্ড কলেজ “এস.এস.সি ব্যাচ ২০২০ এর উদ্যােগে গত (৫মে) ২০২১ খ্রিঃ বুধবার থেকে (৬মে) বৃহস্পতিবার পর্যন্ত শ্রীমঙ্গলে ৫০টি পরিবারকে বিভিন্ন স্থানে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করে।

শ্রীমঙ্গলে লকডাউন পরবর্তী পরিস্থিতিতে ও আগামী ঈদের সাথে সামঞ্জস্য রেখে ২০২০ ব্যাচ এর পক্ষতেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। এই প্যাকেট গুলো শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন অঞ্চলগুলোতে ঘুরে ঘুরে বিতরন করা হয়।

প্রতিটি প্যাকেটে ছিল চাল,ডাল,পেয়াজ,তেল,আলু,সেমাই,নুডলস,লবন,চিনি,দুধ,সাবান।

শ্রীমঙ্গল দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল এন্ড কলেজ এস.এস.সি ব্যাচ ২০২০ এর সদস্য ইমতিয়াজ হোসেন সিহাব বলেন, আমরা এই কাজের মাধ্যমে একটি ক্ষুদে বার্তা সবার কাছে পৌছে দিতে চাই আমরা যদি সবার জায়গা থেকে এভাবে হতদরিদ্র পরিবারের পাশে দাড়াই তাহলে সমাজ অনেক দূর এগিয়ে যাবে আর এসব ছোট কাজ গুলোই একদিন মহাসমুদ্রে রুপান্তরিত হবে। আগামীতেও দেশের যেকোনো পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *