শ্রীমঙ্গলে ‘আই-টেক কম্পিউটার ট্রেনিং সেন্টার’-এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Spread the love

স্টাফ রিপোর্টার”শেখ জুয়েল রানা
শ্রীমঙ্গল, ০৯ ফেব্রুয়ারি ২০২০: শ্রীমঙ্গলের কলেজ রোডস্থ জোড়াপুল সংলগ্ন ‘আই-টেক কম্পিউটার ট্রেনিং সেন্টার’-এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
শনিবার বিকেল বেলায় আনন্দঘন পরিবেশে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অায়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফের সেলস অ্যান্ড পাবলিক রিলেশন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ বশির আহমেদ।
উপস্থিত ছিলেন আইটেকের ইভেন্ট ম্যানেজমেন্ট টিমের পরিচালক আলী আহমদ রাসেল, আই-টেক-এর স্পোর্টস ইভেন্ট ম্যানেজার রিপন আহমেদ, আমার সিলেট-এর সহকারী সম্পাদক মকবুল হাসান ইমরান, আইটেকের সিইও আবুল কালাম আজাদ সোহাগ, আইটেকের স্থিরচিত্রগ্রাহক ও মিডিয়া ম্যানেজার সোহেল রানা, ইমরান আহমেদ মারজান, ইকবাল আহমেদ, আই-টেক-এর প্রশিক্ষক জলি মল্লিক, মৌসুমি কর। এছাড়াও উপস্থিত ছিলেন বতর্মান ও প্রাক্তন ছাত্রছাত্রীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চমক দে। অতিথিবৃন্দ প্রতিষ্ঠানের সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরেন ও আগামী দিনগুলির আরো উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
আইটেকের সিইও অাবুল কালাম আজাদ তার বক্তৃতায় বলেন, আমরা আমাদের সেরাটা দিতে চাই এবং শ্রীমঙ্গলের আইটি সেক্টরকে এক উচ্চ আসনে নিতে চাই। এ সময় তিনি ২০২০ সালের এস এস সি শিক্ষার্থীদের জন্য বিশেষ পুরস্কারের ঘোষণা দেন। পরীক্ষার পর যারা আই-টেক-এ ভর্তি হবে তাদের মধ্য থেকে মেধাবী একজনকে একটি কম্পিউটার দেওয়া হবে।
শেষে প্রতিষ্ঠানের সিইও অাবুল কালাম আজাদ ও অতিথিরা কেক কেটে সকলকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।
‘আই-টেক কম্পিউটার ট্রেনিং সেন্টার’-এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *