শ্রীমঙ্গলের করোনা আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু, নতুন আক্রান্ত একজন

Spread the love

স্টাফ রিপোটার্,শ্রীমঙ্গল মৌলভীবাজার।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের নিরঞ্জন বৈদ্য (৫০) নামের এক ব্যবসায়ীর মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধিন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি শহরের হবিগঞ্জ রোডস্থ হাবিব মার্কেটের সুরশ্রী মিউজিক্যাল হলের মালিক ও শহরতলীর দেববাড়ি সড়কের বাসিন্দা বলে জানা গেছে।

হাবিব মার্কেটের এক ব্যবসায়ী জানান, নিরঞ্জন বৈদ্যের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মীরপুর এলাকায়। মাসখানের আগে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ১০/১২ দিন আগে উনাকে চিকিৎসার জন্য সিলেটের একটি হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। আজ সকাল সাড়ে ১০টায় তিনি করোনার কাছে হার মেনে মৃত্যুবরন করেন। তিনি শহরতলীর দেববাড়ি সড়কে উনার শশুরবাড়িতে বসবাস করতেন বলেও জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন সিলেটের মৃত্যুর তথ্য আমাদের কাছে আসেনি। করোনায় মৃত্যু হয়ে থাকলে আমরা খুঁজ নিয়ে তাঁর বাসা লকডাউন করে দিব।

এছাড়া নতুন করে শহরতলীর সিন্দুরখান রোড (সুনগইড়) এলাকায় আরো একজন করোনা রোগি শনাক্ত হয়েছেন বলে স্বাস্থ্য কর্মকর্তা জানান।

এ নিয়ে ওই এলাকায় মোট ২১ জন করোনা রোগি শনাক্ত হলো। যার মধ্যে ১২ জন’ই চাঁপাই নবাবগঞ্জের লোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *