শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে একটি মানুষও অনাহারে থাকবে না আব্দুস শহীদ এমপি

Spread the love


শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। করোনা পরিস্থিতিতে যারা কর্মহীন হয়ে পড়েছে এবং এই দুর্যোগে যেসব পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে প্রধানমন্ত্রীর নির্দেশে ইতিমধ্যে সারাদেশে তাদের ঘরে ঘরে নগদ অর্থ ও খাদ্য পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে। আওয়ামী লীগ সরকার সব সময় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। এই মহা দুর্যোগে দেশের একটি পরিবারও অনাহারে দিন যাপন করবে না শ্রীমঙ্গলে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন, শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ।
শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলার ৩নং সদর ইউনিয়নের ৭শ’ পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে জি.আর চাল এবং দুপুর ১২টায় কালীঘাট ইউনিয়নের ৭শ’ পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার জি. আর চাল বিতরণ করা হয়। আব্দুস শহীদ এমপি নিজে উপস্থিত থেকে নগদ অর্থ ও চাল উপকারভোগীদের হাতে তুলে দেন।
জানা যায় এসব বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলার ৯টি ইউনিয়ন ১টি পৌরসভার প্রতিটি হতদরিদ্র পরিবার পাবে এই সুবিধা।
এসব বিতরণের সময় শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন)
নয়ন কারকুন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায়, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালাসহ দুই ইউনিয়নের সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *