শিক্ষকরাই পারেন শিক্ষার্থীদের ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে : মোস্তফা লুৎফুল্লাহ এমপি

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ সাতক্ষীরা, ০২ ফেব্রুয়ারি ২০২০: ‘শিক্ষকরা হলেন জাতির বিবেক। দেশপ্রেম ও নৈতিক শিক্ষার মাধ্যমে সুনাগরিক গড়া সম্ভব। একটি পরিবারের পাশাপাশি শিক্ষকরাই পারেন কোমলমতি শিক্ষার্থীদের ভাল মানুষ হিসাবে গড়ে তুলতে।’ শনিবার কলারোয়া আলিয়া মাদরাসায় ৪ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি এ কথাগুলো বলেন তিনি।
মাদ্রাসার সভাপতি যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব রাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বজলুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব প্রফেসর আবু নসর, প্রফেসর আবু বক্কর সিদ্দিক, প্রফেসর আব্দুল মজিদ, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন এবং ম্যানেজিং কমিটির সদস্য অ্যাড. শেখ কামাল রেজা। শিক্ষক সাংবাদিক শেখ শাহাজাহান আলী শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় সুধিজন, শিক্ষক, শিক্ষার্থীসহ অনেকেই উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাঃ আয়ুব আলী।
এর আগে অ্যাড. মোস্তফা লুৎফুল্লাহ অনুষ্ঠান স্থলে পৌছালে শিক্ষার্থীরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। সেসময় স্কাউট দল তাকে সালাম প্রদর্শন করেন। পরে তিনি নতুন ভবন নির্মানের ভিত্তি ফলক উন্মোচন করেন। ফলক উন্মোচন শেষে দোয়া পরিচালনা করেন শিক্ষক মারুফ আহমেদ। ৩ কোটি ৪৯ লক্ষ টাকা ব্যয়ে কলারোয়া আলিয়া মাদ্রাসার ৪ তলা নতুন ভবন নির্মাণ করা হচ্ছে বলে জানান শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী ইঞ্জিনিয়ার শেখ আশিকুর রহমান।
উল্লেখ্য, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ তালা-কলারোয়ার সংসদ সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *