মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সালাম সভাপতি ও পান্না সম্পাদক : ওয়ার্কার্স পার্টির শুভেচ্ছা

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

মৌলভীবাজার, ১৫ মার্চ ২০২০: মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০২০-২০২২) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ২ টায় থেকে বিকাল ৪ টা পর্যন্ত এ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে এম এ সালাম (চ্যালেল আই) এবং সাধারণ সম্পাদক পদে পান্না দত্ত (ডিবিসি নিউজ) নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি পদে আশোক কুমার দাশ (ডেইলি অবজারভার) ও নূরুল ইসলাম শেফুল (ইউএনবি), যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মেহেদী হাসান রুমি (দৈনিক আমাদের অর্থনীতি) ও সৈয়দ বয়তুল আলী (বাংলাদেশ প্রতিদিন),কোষাধ্যক্ষ শাহ অলিদুর রহমান (সময় টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহ উদ্দিন ইবনে শিহাব (সাপ্তাহিক পুর্বদিক), দপ্তর সম্পাদক আফরোজ আহমদ (যুমনা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ এস কাঁকন (ভোরের পাতা), কার্যকরী সদস্য শ.ই সরকার জবলু (দৈনিক খবরপত্র), নূরুল ইসলাম (সমকাল), পার্থ সারথি পাল (দৈনিক ডেসটিনি), মামুনুর রশীদ মহসিন (সাপ্তাহিক মুক্তকথা) ও জসিম উদ্দিন (সাপ্তাহিক মনুর্বাতা)।

এর আগে সকাল থেকে দুপুর পৌনে ২টা পর্যন্ত ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এম এ সালাম (চ্যালেল আই) ও সাধারণ সম্পাদক পান্না দত্ত (ডিবিসি নিউজ)সহ অন্যান্য পদে নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
মৌলভীবাজার প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এম এ সালাম (চ্যালেল আই) ও সাধারণ সম্পাদক পান্না দত্ত (ডিবিসি নিউজ)সহ অন্যান্য পদে নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *