মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজারের সাথে স্বজন নেতৃবৃন্দের মতবিনিময়

Spread the love

শেখ জুয়েল রানা, ভ্রাম্যমান প্রতিনিধি | শ্রীমঙ্গল, ২৬ জুন ২০২১ : মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জিয়াউর রহমানের সাথে মতবিনিময় করেছেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সহযোগিতায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর স্বজন নেতৃবৃন্দ।

শনিবার (২৬ জুন ২০২১) দুপুরে শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সাবেক আহবায়ক সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, বর্তমান আহবায়ক দেলওয়ার হোসেন মামুন, টিআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী ও মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (এ্যাডমিন) ওয়াহিদুজ্জামান।
স্বজন নেতৃবৃন্দ বিদ্যুতের গ্রাহকসেবা নিয়ে কথা বার্তা বলেন এবং বিগত দিনের পল্লী বিদ্যুতের সাথে স্বজন ও গ্রাহকদের নিয়মিত কার্যক্রম কোভিড-১৯ এর কারণে ঝিমিয়ে পড়ায় কিভাবে আবার শুরু করা যায় তা নিয়ে আলাপ আলোচনা করেন। এসময় উভয়ই একমত হন বর্তমান লকডাউনের পর আগামী জুলাই মাসে অনলাইনে গ্রাহকদের নিয়ে সেবাগ্রহিতা সমাবেশ আয়োজন করার। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে বিভিন্ন এলাকায় গিয়ে গ্রাহকসেবা নিয়ে গ্রাহকদের সাথে মতবিনিময় করবেন বলেও তিনি আশ্বাস দেন।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান জানান, তিনি জনগণের সাথে মিলে-মিশে কাজ করতে খুবই ভালবাসেন। তিনিও গ্রাহকদের বিভিন্ন সমস্যার সরাসরি শুনতে চান এবং এর সমাধান দিতে চান।
জিয়াউর রহমান গতবছরের ৩০ মার্চ মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার হিসাবে যোগদান করেন এবং স্বজন নেতৃবৃন্দের সাথে তাঁর এটাই প্রথম সাক্ষাৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *