মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে ওয়ার্কার্স পার্টি ও শ্রমিক ফেডারেশনের শোক প্রকাশ

Spread the love

স্টাফ রিপোর্টার” শেখ জুয়েল রানা’

ঢাকা, ০৩ এপ্রিল ২০২০: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এক শোক বিবৃতিতে তিনি মরহুম মোল্লা আবুল কালাম আজাদের পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।
জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে অারও শোক প্রকাশ করেছেন জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি কামরুল অাহসান ও সাধারণ সম্পাদক অামিরুল হক অামিন।
জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদ বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না… রাজিউন)। তিনি দীর্ঘদিন কিডনিজনিত অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর এবং তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
উল্লেখ্য, শ্রমিক লীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পুইশুর ইউনিয়নে।
বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *