মিছবাহুর রহমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

Spread the love

বিশেষ প্রতিনিধি || মৌলভীবাজার, ২০ অক্টোবর ২০২০ : মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে ২ টা পর্যন্ত জেলা পরিষদের চেয়ারম্যান পদে একটানা ভোট গ্রহণ করা হয়। এতে ১৫ টি কেন্দ্রে ৯৯৪ টি ভোটের মধ্যে ৯৪৪ টি ভোট পড়ে। এতে মিছবাহুর রহমান ৭৩৪ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বি এম এ রহিম পেয়েছেন ২ শ ভোট।

১৫ টি কেন্দ্রের প্রার্থীদের এজেন্ট সুত্রে এই তথ্য পাওয়া গেছে।

তবে জেলা রিটার্নিং কর্মকর্তা এখনো ফল ঘোষণা করেননি। তাদের হাতে শেষ খবর পাওয়া পর্যন্ত ৩ টি কেন্দ্রের রেজাল্ট এসেছে এবং সেগুলোতে মিছবাহুর রহমান এগিয়ে আছেন।

প্রসঙ্গত বিগত ১৮ অাগস্ট মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অাজিজুর রহমান করোনা অাক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। এরপর জেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান মিছবাহুর রহমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ১৪ দলীয় জোটের অন্যতম নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান। অারও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *