মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা কমিটি গঠিত : বেলাল সভাপতি ও রাজ সম্পাদক

Spread the love

শেখ জুয়েল রানা

মৌলভীবাজার, ১৯ ফেব্রুয়ারি ২০২০: ‘জেগে উঠো বাংলার বিবেক’ এই শ্লোগানেকে সামনে নিয়ে সাংবাদিকদের দাবী ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে সাপ্তাহিক জনপ্রত্যাশার নির্বাহী সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি বেলাল তালুকদারকে সভাপতি করে ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক চেকপোস্ট পত্রিকার প্রধান সম্পাদক আব্দুল হাকিম রাজকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
১৭ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৩টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজারের কোর্ট রোডস্থ অস্থায়ী কার্যালয়ে দুই বছর মেয়াদী ৩৩ সদস্য বিশিষ্ট এ কমিটি প্রকাশ করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পিন্টু দেবনাথ (সম্পাদক কমলকুড়ি, দৈনিক বাংলাদেশের খবর), সহ-সভাপতি দুরুদ আহমদ (সম্পাদক দীপ্তনিউজ, দৈনিক বাংলার দিন), সহ-সভাপতি মস্তফা উদ্দিন (দৈনিক সোনালী খবর), সহ-সভাপতি শিহাবুর রহমান (দৈনিক আলোকিত সকাল), সহ-সভাপতি হৃদয় দেবনাথ (জিটিভি, দৈনিক সময়ের আলো), যুগ্ম সম্পাদক এম এ কাইয়ূম সুলতান (দৈনিক স্বাধীনবাংলা), যুগ্ম সম্পাদক আবুল হায়দার তরিক (দৈনিক ঢাকা প্রতিদিন), যুগ্ম সম্পাদক মোনায়েম খাঁন (দি এশিয়ান এইজ), সাংগঠনিক সম্পাদক রুমান আহমদ (স্টাফ রিপোর্টার, দৈনিক খোলাচিঠি, দৈনিক দেশের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক- মঈন উদ্দিন আহমদ (সাপ্তাহিক জনপ্রত্যাশা), কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম শাহেদ (সাপ্তাহিক জনপ্রত্যাশা), প্রচার সম্পাদক- নাজমুল বারী সুহেল (দৈনিক ঘোষণা, সাপ্তাহিক সীমান্তের ডাক), উপ-প্রচার সম্পাদক সুহেল আহমদ (এমসিএস, দৈনিক আজকের খবর), দপ্তর সম্পাদক সুলতানুল ইসলাম (দৈনিক এইবাংলা), সহ-দপ্তর সম্পাদক শেখ মোঃ সাব্বির আলম (দৈনিক স্বাধীন বাংলা, সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল), ক্রীড়া সম্পাদক এলিসন সঙ (দৈনিক দেশকাল), সাংস্কৃতিক সম্পাদক রিংকু চক্রবর্ত্তী (দৈনিক স্বদেশ প্রতিদিন), প্রকাশনা সম্পাদক আলতাফ হোসেন (দৈনিক বাংলাদেশের খবর, সাপ্তাহিক জনপ্রত্যাশা), আইন বিষয়ক সম্পাদক শেকুল ইসলাম তালুকদার (দৈনিক গণজাগরন), আইসিটি বিষয়ক সম্পাদক এমরান খাঁন (দৈনিক তরুণকন্ঠ), মহিলা সম্পাদিকা ইসরাত জাহান চৌধুরী (দৈনিক বাংলাদেশের আলো), শিশু বিষয়ক সম্পাদক মীর রোমানা আক্তার (জিবি নিউজ টিভি)। কার্যনির্বাহী সদস্য মামুনুর রহমান চৌধুরী মশু (দৈনিক খবর), মোঃ সামছুল ইসলাম (দৈনিক সংবাদ প্রতিদিন), সৈয়দ সালাহউদ্দিন (দৈনিক যুগান্তর), শুধাংশ শেখর হালদার (দৈনিক সিলেট, দৈনিক মৌমাছি কন্ঠ), আবুজার রহমান বাবলা (দৈনিক প্রতিদিনের সংবাদ), হুমায়ুন রহমান বাপ্পী (দৈনিক দিনকাল), শাহ নেওয়াজ চৌধুরী সুমন (দৈনিক বাংলাদেশের খবর, সাপ্তাহিক অর্থকাল), এনামুল আলম (দৈনিক বিজয়ের কন্ঠ), এহসান আহমদ (সাপ্তাহিক দেশপক্ষ)।
উল্লেখ্য যে, গত ৭ই ফেব্রুয়ারি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এক সাধারণ সভার মাধ্যমে বেলাল তালুকদারকে সভাপতি ও আব্দুল হাকিম রাজকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিকে পূর্ণাঙ্গ রূপ দেওয়ার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব অর্পণ করা হয়েছিল। উক্ত কমিটিকে কেন্দ্রীয় কমিটির অনুমোদনের জন্য প্রেরণ করা হচ্ছে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ এবং শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *