বীর মুক্তিযোদ্ধা ও নারীনেত্রী রাখীদাস পুরকায়স্থের মৃত্যুতে ওয়ার্কার্স পার্টি ও আরপি নিউজের শোক প্রকাশ

Spread the love

 

শেখ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার।।
ঢাকা, ১০ এপ্রিল ২০২০: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি এক শোক বার্তায় বাংলাদেশ মহিলা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নারীনেত্রী রাখীদাস পুরকায়স্থের মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেছেন।
রাখীদাস পুরকায়স্থ গতকাল দীর্ঘ রোগ ভোগের পর ভারতের গোহাটি এ্যাপোলো হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তিনি ঐক্য ন্যাপের সভাপতি জননেতা পংকজ ভট্রাচার্যের সহধমিনী। রাখীদাস পুরকায়স্থ ছিলেন এদেশের নারী মুক্তি আন্দোলনের অন্যতম সংগঠক।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, তার মৃত্যুতে জাতি একজন দেশপ্রেমিক , সংগ্রামী নারী নেত্রি ও নারি জাগরনের অন্যতম পথিকৃতকে হারাল যা অপূরনীয় ক্ষতি। বিবৃতিতে তারা রাখীদাস পুরকায়স্থর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বাংলাদেশ মহিলা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নারীনেত্রী রাখীদাস পুরকায়স্থের মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নারীনেত্রী রাখীদাস পুরকায়স্থের মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *