বিসিবি সভাপতির পদত্যাগ চান শোয়েব আখতার

Spread the love

বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের দাবি মেনে নিয়েছে। শুক্রবার থেকে মাঠে ফিরছেন সাকিবরা। যোগ দিচ্ছেন ভারত সফরের অনুশীলন ক্যাম্পে।

গতকাল রাতে ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসেছিল বিসিবি। রাত ১১টায় সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ক্রিকেটারদের দাবি মেনে নিয়েছে বিসিবি। সাকিব আল হাসান বলেছেন, বোর্ডের সঙ্গে ফলপ্রসূ আলোচনা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে সব দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়েছে বিসিবি।

গত সোমবার ১১ দফা দাবি জানিয়ে আন্দোলন শুরু করেন ক্রিকেটাররা। তাদের অভিযোগ ছিল, সঠিক পথে চলছে না দেশের ক্রিকেট।

তবে সাকিব-তামিমদের এই আন্দোলনে পুরো ক্রিকেট বিশ্বেই ঝড় উঠেছে। আগের দিন ক্রিকেটারদের আন্তর্জাতিক সংস্থা তাদের সাথে সংহতি প্রকাশ করেছে। এবার ক্রিকেটারদের সাথে একাত্বতা প্রকাশ করলেন সাবেক স্পিডস্টার শোয়েব আখতার। ক্রিকেটারদের দাবির প্রতি সমর্থনের পাশাপাশি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগ চেয়েছেন পেসার।

নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওতে শোয়েব আখতার বলেন, খেলোয়াড়রা বাধ্য হয়েই আন্দোলনে নেমেছে। আমি সবসময়ই ক্রিকেটারদের পাশে আছি, সেটি যেকোন দেশেরই হোক না কেন। বাংলাদেশ বিগত কয়েক বছরে বেশ ভালো খেলছে। কিন্তু তাদের যথাযথ সুযোগ-সুবিধা দেয়া হয়নি।

সাবেক এই পাকিস্তানি তারকা বলেন, বিসিবি সভাপতির পদত্যাগ করা উচিত। বাংলাদেশের ক্রিকেটের জন্য তিনি সঠিক ব্যক্তি নন। সঠিক কাজটি তিনি করতে পারছেন না।

শোয়েব বলেন, মুশফিকুর রহীম, মুস্তাফিজুর রহমান, সাকিব আল হাসানরা দারুণ করছে সাম্প্রতিক সময়ে। কিন্তু তাদের যথাযথবাবে মূল্যায়ন করা হচ্ছে না। তাদের সুযোগ সুবিধার দাবিগুলো ন্যায্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *