বানিয়াচংয়ে কঠোর লকডাউন পালিত

Spread the love

বানিয়াচংয়ে কঠোর লকডাউন পালিত

তাওহীদ হাসান: বানিয়াচংয়ে হবিগঞ্জ
হবিগঞ্জের বানিয়াচংয়ে কঠোর লকডাউন পালিত হচ্ছে। আইন অমান্য করে লকডাউন ভাঙ্গার চেষ্টা করলেই স্থানীয় প্রশাসন ও ভ্রাম্যমান কোর্ট অভিযান পরিচালনা করে আর্থিক জরিমানা আদায় করছেন। জনসাধারনকে বিনা প্রয়োজনে ঘরের বাহিরে না যাওয়ার জন্য এব্ং মাস্ক পরিধান করার জন্য অনুরুধ করা হয়। সাধারন যানবাহন ও দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে।

৩ জুলাই শনিবার বানিয়াচং উপজেলার বিভিন্ন হাট বাজার ও রাস্তায় অভিযান পরিচালনা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, ম্যজিস্টেট রাজিব পুরকায়স্থ, মেজর রাজীব, অফিসার ইনচার্জ এমরান হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমান কোর্টের মাধ্যমে আইন অমান্যকারীদেরকে আর্থিক জরিমানা করা হয়েছে।

এ সময় ব্যবসা প্রতিষ্টান খোলা রাখা, যানবাহন চালানো ও মাস্ক না পড়ে বিনা প্রয়োজনে ঘরের বাইরে চলাচলের জন্য ১৫ জনকে ৬২ হাজার ২শ টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।

 

 

বানিয়াচং উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার ও রাসাতাঘাট সরেজমিনে ঘুরে দেখা যায়, বাজার হাটে অধিকাংশ দোকানপাট বন্ধ।
আগের চেয়ে লোক সমাগম বাজার ও রাস্তায় কমে গেছে। তবে কতিপয় প্রভাবশালী লোকজন ও ব্যাবসায়ীগন আইন ভেঙ্গে চলার চেষ্টা করে যাচ্ছেন।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, স্থানীয় প্রশাসন লকডাউন পালনে চেষ্টা করে যাচ্ছে। প্রয়োজনে কঠোর ও হচ্ছে।
আমরা কাউকেই কোনরুপ ছাড় দিচ্ছিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *