বাংলাদেশ প্রতিদিন’-এর একাদশে আকাশছোঁয়া নতুন যাত্রা নতুন মাত্রা : ওয়ার্কার্স পার্টির শুভেচ্ছা

Spread the love

স্টফ রিপোর্টার  ” শেখ জুয়েল রানা’

ঢাকা, ১৫ মার্চ ২০২০: নতুন মাত্রার প্রত্যয়ে ‘বাংলাদেশ প্রতিদিন’-এর ১০ বছর পূর্তি ও একাদশে অাকাশছোঁয়া নতুন যাত্রায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও অারপি নিউজ।
‘বাংলাদেশ প্রতিদিন’-এর ১০ বছর পূর্তি ও একাদশে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।
নতুন মাত্রার প্রত্যয়ে ‘বাংলাদেশ প্রতিদিন’-এর ১০ বছর পূর্তি ও একাদশে অাকাশছোঁয়া নতুন যাত্রায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান বলেন, “একাদশে অাকাশছোঁয়া নতুন যাত্রা নতুন মাত্রা শ্লোগান নিয়ে ‘বাংলাদেশ প্রতিদিন’ দশ বছর পূর্ণ করে এগারোতে পা দিল। জন্মের পর থেকেই পত্রিকাটি পাঠকপ্রিয়তা অর্জন করেছে। প্রচারসংখ্যায়ও সর্বাধিক প্রচারিত দৈনিক হওয়ার গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে সে।
বাংলাদেশ প্রতিদিন জনগণের কাগজ। আরও দীর্ঘকাল পাঠকপ্রিয় হয়ে বেঁচে থাকবে তাতে সন্দেহ নেই। এবার পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে মুজিববর্ষে।
এই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের বছরে বাংলাদেশ প্রতিদিনের দশ বছর পূর্তি তাই বৈশিষ্ট্যমূলক। বঙ্গবন্ধুর এবং মুক্তিযুদ্ধের মূল আদর্শে পত্রিকাটি বিশ্বাসী। তাই বলে ‘জো হুজুর’ পত্রিকা নয়। পত্রিকাটি সরকারের ভুলত্রুটি দর্শিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক অাধুনিক বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে ভূমিকা রাখতে পারে বলে অাশাবাদ ব্যক্ত করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *