বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় মুক্তি সংগ্রাম সমন্বয় কমিটির ৫০ বছর ও উপমহাদেশে সাম্প্রদায়িক শক্তির পুনরুত্থান’ শীর্ষক ওয়েবিনার আগামী ২রা জুন

Spread the love

বিশেষ প্রতিনিধি | ঢাকা, ৩১ মে ২০২১: বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় মুক্তি সংগ্রাম সমন্বয় কমিটির ৫০ বছর ও উপমহাদেশে সাম্প্রদায়িক শক্তির পুনরুত্থান’ শীর্ষক এক ওয়েবিনারের আয়োজন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

আগামী ২রা জুন,২০২১ইং সকাল ১১টায় অনুষ্ঠিত এই ওয়েবিনারে সভাপতিত্ব করবেন কমরেড ফজলে হোসেন বাদশা এমপি এবং মূলপত্র উপস্থাপন করবেন কমরেড রাশেদ খান মেনন এমপি।
আলোচনায় অংশগ্রহণ করবেন ভারতের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড গৌতম দাস, জাতীয় মুক্তি সংগ্রাম সমন্বয় কমিটির অন্যতম সদস্য জনাব শামসুল হুদা এবং ভারতের কমিউনিস্ট পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড মোহাম্মদ সেলিম। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সোসাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক,ইউটিউব ও ওয়েবসাইটে একযোগে।
চোখ রাখুন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির অফিসিয়াল

ফেসবুক পেইজঃhttps://facebook.com/wpbd71
ইউটিউব চ্যানেলঃ Workers Party Of Bangladesh
ওয়েবসাইটঃ https://wpbd71.org -এ ।

সার্বিক সহযোগিতায়ঃ ICT CELL, WPB.

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কর্তৃক আয়োজিত বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় মুক্তি সংগ্রাম সমন্বয় কমিটির ৫০ বছর ও উপমহাদেশে সাম্প্রদায়িক শক্তির পুনরুত্থান’ শীর্ষক ওয়েবিনার সফল করার জন্য অনুরোধ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *