বঙ্গবন্ধুর পলাতক খুনি আব্দুল মাজেদের ফাঁসির রায় কার্যকর হওয়ায় সন্তুষ্টি প্রকাশ মেননের

Spread the love

 

শেখ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার।।
ঢাকা, ১৪ এপ্রিল ২০২০: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি এক বিবৃতিতে বঙ্গবন্ধুর পলাতক খুনি আব্দুল মাজেদের ফাঁসির রায় কার্যকর হওয়ায় সন্তষ্টি প্রকাশ করেছেন।
প্রতিক্রিয়াই তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনের পরে খুুনি মোস্তাক ইনডেমনিটি আইনে এই হত্যার বিচারকার্য বন্ধ রেখেছিল যা পরবর্তীতে জিয়াউর রহমান সংবিধানে রূপ দেয়। এই ধরণের বিচার না হওয়াই দেশে যে বিচারহীনতার সংস্কৃতি গড়ে উঠেছিল তাই খুনিদেরকে সাহস যুগিয়েছে। এটা আনন্দের যে, শেষ পর্যন্ত এই খুনিদের বিচার হয়েছে এবং তাদের ফাঁসি কার্যকর হয়েছে। মেনন দাবী করে বলেন, যারা এখনও পলাতক তাদের দেশে এনে ফাঁসি দিতে হবে।
বঙ্গবন্ধুর পলাতক খুনি আব্দুল মাজেদের ফাঁসির রায় কার্যকর হওয়ায় সন্তষ্টি প্রকাশ করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান বলেন, দেশে যে হত্যা-ক্যূ অার বিচারহীনতার সংস্কৃতি গড়ে উঠেছিল, এই রায় কার্যকরের মাধ্যমে চিরতরে এর অবসান ঘটবে।
বঙ্গবন্ধুর পলাতক খুনি আব্দুল মাজেদের ফাঁসির রায় কার্যকর হওয়ায় সন্তষ্টি প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *