ফিলিস্তিনের উপর ইসরাইলি হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন

Spread the love

জাকির মিয়া, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়ন এলাকার উত্তর ভাড়াউড়া এলাকাবাসীর উদ্যোগে ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ মে) বাদ জু’মা’ শ্রীমঙ্গল সদর ইউনিয়ন এর সামনে সাবেক চেয়ারম্যান আফজল হকের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বলেন, ইসরাইল প্রতিষ্ঠালগ্ন থেকেই মানবতাবিরোধী কাজ করে আসছে বিশেষ করে পবিত্র রমজান মাসেও ফিলিস্তিনের উপর বর্বরোচিত হামলা চালিয়েছে। এমনকি ঈদের দিনও ফিলিস্তিনিদের ওপর হামলা চালিয়ে তাদের হিংসাত্মক মনোভাব প্রকাশ করেছে। যতদিন পর্যন্ত ইসরাইল তাদের কৃতকর্মের জন্য নতজানু না হবে ততদিন পর্যন্ত ইসরাইলি পণ্য বয়কট করারও আহবান জানান বক্তারা।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উত্তর ভাড়াউড়া এলাকার বিশিষ্ট মুরব্বি, মো. আসাদ মিয়া, মো. সেলিম মিয়া, সাবেক পৌর কাউন্সিলর সাঈদ মিয়াঁ, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক মো.আক্তার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শামসুদ্দোহা, ব্যবসায়ী সমিতির সদস্য জাকির মিয়া, মাওলানা এম এ রহিম নোমানী, মাওলানা মেরাজ আহমদ প্রমুখ।

মানববন্ধন শেষে এক সংক্ষিপ্ত মোনাজাতে ফিলিস্তানের মুসলমানসহ সারা বিশ্বের মুসলমানদের শান্তি কামনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন মুফতী মনির উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *