প্রবীণ সাংবাদিক ও সাবেক পৌর কমিশনার সরফরাজ আলী বাবুল ইন্তেকাল করেছেন

Spread the love

শাহিন আহমেদ : মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে প্রকাশিত দৈনিক খোলা চিঠি পত্রিকার সাবেক সম্পাদক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো. সরফরাজ আলী বাবুল বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১০টায় সিলেট মাউন্ট এডোরা হাসাপাতালে মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি শারীরিক অসুস্থতা নিয়ে কয়েকদিন ধরে সিলেট মাউন্ট এডোরা হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল, লেখক ও সাংবাদিক এহসান বিন মুজাহিরসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। তাঁর মৃত্যুতে শ্রীমঙ্গলবাসী শোকাহত। তিনি একাধারে ছিলেন ব্যবসায়ী, শিক্ষানুরাগী, মানবাধিকার কর্মী ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব।

মরহুম সরফরাজ আলী বাবুল বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা শ্রীমঙ্গল এর সভাপতি, হাজী মঞ্জব উল্লাহ ওয়াকফ স্টেট এর মোতাওয়াল্লী, হাজী মঞ্জব উল্লাহ উচ্চ বিদ্যালয় ও হুগলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সভাপতি, হাজী আব্দুল বারী বেগম জোহুরা হাফিজিয়া ফুরকানিয়া মাদ্রাসার সভাপতি, আলহাজ্ব আব্দুল বারী ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সভাপতি হুগলিয়া ঈদগাহ, সিন্দুরখান এর হুগলিয়া গ্রামের পঞ্চয়েত প্রধান ছিলেন।

এছাড়াও তিনি ছিলেন সাবেক সাধারণ সম্পাদক উপজেলা বিএনপি ও সভাপতি পৌর বিএনপি শ্রীমঙ্গল ও সাবেক পৌর কমিশনার শ্রীমঙ্গল। এছাড়াও সরফরাজ আলী বাবুল বিভিন্ন সামাজিক ও ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠান ও সেবামূল অনেক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *