প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা ফণীভূষণ চক্রবর্ত্তী চন্দনের জন্মদিন আজ

Spread the love
  • 3
    Shares

বিশেষ প্রতিনিধি শেখ জুয়েল রানা || শ্রীমঙ্গল, ০৮ ডিসেম্বর ২০২০ : শ্রীমঙ্গল ৩নং ইউপি শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা ফণীভূষণ চক্রবর্ত্তী চন্দনের জন্মদিন আজ।

 

তিনি শ্রীমঙ্গলের সর্বমহলে সমাদৃত পরিচিত মূখ, শ্যামা মিষ্টান্ন ভান্ডারের স্বত্ত্বাধিকারী, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী এবং সজ্জন ও জননন্দিত ব্যক্তিত্ব।
শ্রীমঙ্গল ৩নং ইউপি শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা ফণীভূষণ চক্রবর্ত্তী চন্দনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।
জননন্দিত প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা ফণীভূষণ চক্রবর্ত্তী চন্দনের জন্মদিন উপলক্ষে আরও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ সহ আওয়ামী লীগ, শ্রীমঙ্গলের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক এবং বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *