ন্যায্যতা ও সমতাভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তোলার আহ্বান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির

Spread the love

প্রতিনিধি-শেখ জুয়েল রানা।
রাজশাহী, ২৫ জানুয়ারি ২০২০: ন্যায্যতা ও সমতাভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তোলার আহ্বান জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ। শনিবার বেলা ১২টায় রাজশাহী নগরীর উপকণ্ঠ খড়খড়ি ললিতাহারে দলীয় কার্যালয়ে পবা (পূর্ব) উপজেলার এক সভায় এই আহ্বান জানানো হয়।
সভায় আগামী ২৯ ফেব্রুয়ারি রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ সফল করার আহ্বান জানান নেতৃবৃন্দ। এসময় তারা বলেন, ওয়ার্কার্স পার্টি বৈষম্যহীন বাংলাদেশ, সমতাভিত্তিক অর্থনৈতিক কাঠামো প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে। এই লক্ষ্য সফল করার জন্য আগামী ২৯ ফেব্রুয়ারি সমাবেশ সফল করতে হবে।
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পবা (পূর্ব) উপজেলার সভাপতি হজরত আলী। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, রাজশাহী জেলা কমিটির সদস্য বিমল চন্দ্র রাজোয়াড়। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ বক্তব্য দেন। সভা পরিচালনা করেন পবা (পূর্ব) উপজেলার সাধারণ সম্পাদক আকবর আলী।
এসময় বক্তারা সংগঠনটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার প্রাণনাশের হুমকিদাতাকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *