ন্যাপ নেতা কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তী আর নেই : ওয়ার্কার্স পার্টির শোক প্রকাশ

Spread the love

স্টাফ রিপোর্টার”শেখ জুয়েল রানা’

শ্রীমঙ্গল, ২১ মার্চ ২০২০: শ্রীমঙ্গলের প্রগতিশীল প্রবীণ রাজনীতিবিদ, বিশিষ্ট সমাজসেবক, হোমিওপ্যাথি চিকিৎসক ও ন্যাপ নেতা কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তী অার নেই। তাঁর মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব, উদীচী, ন্যাশনাল অাওয়ামী পার্টি, অাওয়ামীলীগ, ১৪ দলীয় জোটসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শ্রেণি পেশার প্রতিনিধিরা শোক প্রকাশ করেছে।
কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তী ২১ মার্চ ২০২০ শনিবার সকাল ৬টা ৪৩ মিনিটে শ্রীমঙ্গলের সবুজবাগস্থ নিজ বাসভবনে পরলোকগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৯ বছর।
কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তী শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, ডেইলী ইন্ডাস্ট্রির শ্রীমঙ্গল প্রতিনিধি ও দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তীর পিতা।

রাশেদ খান মেনন এমপি ও ফজলে হোসেন বাদশা এমপি’র শোক প্রকাশ:

প্রগতিশীল প্রবীণ রাজনীতিবিদ, বিশিষ্ট সমাজসেবক, হোমিওপ্যাথি চিকিৎসক ও ন্যাপ নেতা কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তীর মৃত্যুতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
বিশিষ্ট সমাজসেবক, হোমিওপ্যাথি চিকিৎসক ও ন্যাপ নেতা কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
হোমিওপ্যাথি চিকিৎসক ও ন্যাপ নেতা কমরেড ডা. গিরীন্দ্র কুমার চক্রবর্তীর মৃত্যুতে অারও শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *