নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভায় ৮ হাজার ৪’শ জনকে করোনা ভ্যাক্সিন প্রদান

Spread the love
নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ সরকারী নির্দেশ মোতাবেক  সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভার কেন্দ্র অত্যন্ত
সুশৃঙ্খলভাবে  করোনা ভ্যাক্সিন গ্রহণ কার্যক্রম ৭ আগষ্ট শনিবার সকাল ৯ টা থেকে শুরু হয়েছে।  স্বাস্থ্যবিধি মেনে ঐদিন বিকাল ৪ টা পর্যন্ত করোনা প্রতিষেধক ভ্যাক্সিন টিকা প্রদান করা হয়েছে।
নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানাযায়,
নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভা মিলে ১৪ টি কেন্দ্রে মোট  ৮ হাজার ৪’শ জনকে করোনা ভ্যাক্সিন প্রদান করার টার্গেট ছিল। স্বাস্থ্যবিধি মেনে বৈশ্বিক মহামারী করােনা ভাইরাস প্রতিষেধক ভ্যাক্সিন টিকা নিতে মানুষের ব্যাপক
 সাড়া লক্ষ্য করা গেছে। নবীগঞ্জ সদরের জে,কে মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পৌরসভার ৬ শত এবং সদর ইউনিয়ন এর ৬ শত মিলে মোট ১ হাজার ২ শত পুরুষ মহিলা ভ্যাক্সিন টিকা গ্রহন করেন। শনিবার সকালে জে,কে উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্র টিকা কার্য্যক্রম পরিদর্শন করেন,নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন,নবীগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদার,পৌর কাউন্সিলর আব্দুস ছোবান,যুবরাজ গোপ,ফজল আহমদ চৌধুরী,বিএনপি নেতা যোশেফ বখত চৌধূরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী,প্রধান শিক্ষক প্রজেশ রায় নিতন, মহিলা কাউস্নিলর পুর্নিমা রানী দাশ,বাবলু দাশ প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ জানান,সরকারী বিধি মোতাবেক খুব সুন্দর পরিবেশে নবীগঞ্জে ভ্যাক্সিন প্রদানের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *