নবীগঞ্জে লকডাউন কার্যকর করতে ৭ম দিনে তৎপর প্রশাসন

Spread the love

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ

চলমান কঠোর লকডাউনের ৭ম দিন ৭ জুলাই বুধবার নবীগঞ্জ বাজারের গাজীর টেক,শেরপুর রোড, মধ্যবাজার, স্কুল রোড,ওসমানী রোড অদ্য সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব উত্তম কুমার দাশ ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।
এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের বিরুদ্ধে ৪টি মামলায় ১৩ হাজার জরিমানা করা হয় ।

সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ৭ জুলাই বুধবার চলমান লকডাউনের ৭ম দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্যের সহযোগিতায় সকাল থেকে বেলা ২টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা। অদ্য নবীগঞ্জ বাজারের গাজীর টেক,শেরপুর রোড, মধ্যবাজার, স্কুল রোড,ওসমানী রোড
সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব উত্তম কুমার দাশ দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করেন। ৪টি মামলায় ১৩ হাজার টাকা জরিমানা করা হয় ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ এ সময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *