দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ওয়ার্কার্স পার্টির

Spread the love
  • 8
    Shares

শেখ জুয়েল  রানা,  ভ্রাম্যমান প্রতিনিধি।।১১ মে ২০২১ : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি দেশবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। আজ এক বিবৃতিতে তাঁরা বলেন, দীর্ঘ এক মাস রমজানের রোজা পালন শেষে মহিমান্বিত ঈদ-উল ফিতর মুসলমান সম্প্রদায়ের মাঝে আনন্দ-উৎসব বয়ে আনে। এই উৎসবের মর্মবাণী হলো সকল মানুষকে এই আনন্দে শামিল করা। নেতৃদ্বয় কামনা করে বলেন, পবিত্র ঈদ-উল ফিতর দেশবাসীর জন্য শান্তি সমৃদ্ধি বয়ে আনুক। তারা এই উৎসব যাতে সকলে নির্বিঘ্নে এবং শান্তিপূর্ণভাবে পালন করতে পারে তা কামনা করেন। বিবৃতিতে নেতৃদ্বয়,

দেশবাসীকে সতর্ক আহবান জানান যে, দেশে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ চলছে। এর মধ্যে বাংলাদেশে করোনার ভারতীয় ধরণ সনাক্ত হয়েছে যা উদ্বেগজনক। এই ধরণটির সংক্রমণ ক্ষমতা অনেক বেশী বলে বিশেষজ্ঞরা জানিয়েছেন। তাই মানুষকে খুব বেশী সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন। বিবৃতিতে তারা চলমান স্বাস্থ্যবিধি মেনে দেশকে সুরক্ষা ও নিরাপদ রাখার মনোভাব নিয়ে ঈদ উদযাপন আহবান জানিয়েছে।

সৈয়দ আমিরুজ্জামানের শুভেচ্ছা

দেশবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসীকে আরও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জামাল মুশরাফিয়া ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বোনার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *