তেঁতুলিয়ায় মস্তকবিহীন লাশ উদ্ধারের ৪ দিন পর মাথা উদ্ধার

Spread the love

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার তীরনইহাট এলাকার একটি খাল থেকে এক ব্যক্তির মস্তকবিহীন একটি মৃতদেহ উদ্ধারের ৪ দিন পর ওই ব্যক্তির মাথা উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার সকালে তেঁতুলিয়া এলাকার আজিজ নগর গ্রামের নুরুল ইসলাম নামের এক ব্যক্তির চা বাগান থেকে মাথাটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে নূরুল ইসলাম চা বাগানে চা পাতা তোলার সময় দুর্গন্ধ পান। দুর্গন্ধের সূত্র খুঁজতে গিয়ে চা গাছের নিচে তিনি ওই মাথাটি দেখতে পান। এ সময় তিনি স্থানীয় চেয়ারম্যানকে খবরটি জানান। পরে সহকারি পুলির সুপার সুদর্শন কুমার রায়ের নেতৃত্বে পুলিশ মাথাটি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত ১৮ অক্টোবর তীরনই হাট এলাকায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে তেঁতুলিয়া থানা পুলিশ। ঘটনার ২ দিন পর লাশটির পরিচয় পাওয়া যায়। মৃত ওই ব্যক্তি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার লাক্ষীনারায়নপুর গ্রামের মৃত আলী করিমের ছেলে আব্দুর রউফ। তিনি মরিচ ব্যবসার কাজে তেতুলিয়ায় এসেছিলেন। এ ঘটনায় তেঁতুলিয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে। সন্দেহভাজন ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন যুগিগজ গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে রুবেল এবং ব্রক্ষ্মতোল গ্রামের নিজামউদ্দিনের ছেলে আব্দুল বারেক। মামলাটি তদন্ত করছে ডিবি পুলিশ। তদন্তের স্বার্থে গোপনীয়তা অবলম্বন করছে সংস্থাটি।

সহকারি পুলিশ সুপার সুদর্শন কুমার রায় মস্তকবিহীন লাশ উদ্ধারের ৪ দিন পর মাথা উদ্ধারের ঘটনাটি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *