ডাকসুর সাবেক জিএস ডা. মোস্তাক হোসেনের জন্মদিনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শুভেচ্ছা

Spread the love

প্রতিনিধি- শেখ জুয়েল রানা।
২৪ জানুয়ারি ২০২০: নয় বছরের ছাত্র গণ অান্দোলনের অন্যতম নেতা, ‘৯০-এর মহান গণঅভ্যুত্থানের সংগঠক, জাসদ ছাত্র লীগের সাবেক নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র সাবেক জিএস, ‘বাংলাদেশ জাসদ’র কেন্দ্রীয় স্থায়ী কমিটির নেতা, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) নেতা ডাঃ মোস্তাক হোসেনের জন্মদিন অাজ।
‘৯০-এর মহান গণঅভ্যুত্থানের সংগঠক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র সাবেক জিএস ডা: মোস্তাক হোসেনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ‘৯০-এর মহান গণঅভ্যুত্থানের সংগঠক ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের প্রধান সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান।
‘৯০-এর মহান গণঅভ্যুত্থানের সংগঠক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র সাবেক জিএস ডা: মোস্তাক হোসেনের জন্মদিন উপলক্ষে অারও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মো. রোহেল অাহমদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *